ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, অজ্ঞান অবস্থায় ফেরত!


Published: 2019-08-02 21:42:18 BdST, Updated: 2019-08-25 20:22:17 BdST

চাঁদপুর লাইভ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে চেতনানাশক স্প্রে করে তুলে নিয়ে ৩ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে ওই ছাত্রীকে আবার অজ্ঞান অবস্থায় তার বাড়ির সামনে ফেলে রেখে গেছে বখাটেরা। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের হাজীগঞ্জে। এ ঘটনায় ওই ছাত্রীর ভাই আবুল কাশেম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পূর্ব ফরাজী বাড়ীর আবদুল লতিফের ছেলে বখাটে সাখাওয়াত তাকে প্রেম নিবেদন করতো।
বিষয়টি ওই ছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে ক্ষিপ্ত হয় সাখাওয়াত।

গত ২৯ জুলাই ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে সাখাওয়াতসহ কয়েকজন তাকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অচেতন করে অটোরিকশায় অপহরণ করে নিয়ে যায়।

তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে কয়েকবার ধর্ষণ করে সাখাওয়াত। এদিকে গত ১ আগস্ট (বৃহস্পতিবার) ভোরে ওই ছাত্রীকে অচেতন অবস্থায় তাদের বাড়ির সামনে রেখে যায় সাখাওয়াত ও তার সহযোগিরা। পরে জ্ঞান ফিরলে ওই ছাত্রী পরিবারের কাছে ঘটনাটি জানান।

হাজীগঞ্জ থানার ওসি আলমগির হোসেন রনি জানান, এ ঘটনায় ৩ জনকে আসামি করে নির্যাতিত ছাত্রীর বড় ভাই মামলা দায়ের করেছেন।

ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে উলে­খ করেন তিনি।

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।