মাদরাসাছাত্রকে হত্যার দায়ে রিমান্ডে দুই শিক্ষক


Published: 2019-07-30 16:10:29 BdST, Updated: 2019-08-25 20:18:48 BdST

লাইভ প্রতিবেদক: মাদরাসাছাত্র আবির হুসাইন হত্যা মামলায় আসামি মাদরাসা সুপার আবু হানিফ ও শিক্ষক তামিম বিন ইউসুফের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উক্ত মামলায় মাদরাসা সুপার আবু হানিফ ও শিক্ষক তামিম বিন ইউসুফকে কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার আদালতের বিচারকের কাছে তাদের দুইজনকে সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

গলা কেটে হত্যা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়ররাডাঙ্গায় মাদরাসাছাত্র আবির হুসাইন হত্যা মামলার আসামি মাদরাসা সুপার আবু হানিফ ও শিক্ষক তামিম বিন ইউসুফের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুর ১২ টায় আলমডাঙ্গা আমলি আদালতের বিজ্ঞ বিচারক পাপিয়া নাগ এ রিমান্ড মঞ্জুর করেনচুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গার নুরানি হাফিজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইন গত ২৪ জুলাই সন্ধ্যার পর নিখোঁজ হয়।

পরদিন সকালে মাদরাসার অদূরে একটি আম বাগানের ভেতর থেকে তার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার মাদরাসার অদূরে একটি পুকুরে নিহত আবির হুসাইনের মাথাটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।