আইনমন্ত্রীর কথিত ছেলের প্রেমের ফাঁদে হুইপের মেয়ে!


Published: 2019-07-26 20:56:06 BdST, Updated: 2019-08-25 20:18:44 BdST

লাইভ প্রতিবেদক: আইনমন্ত্রী আনিসুল হকের কথিত ছেলের সঙ্গে প্রেমের ফাঁদে পড়েছেন জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনির মেয়ে। কলেজ পড়ুয়া ওই মেয়েকে উত্ত্যেক্তের অভিযোগে অবশেষে ধরা খেয়েছেন ওই বখাটে যুবক আকতার হোসেন।

তিনি স্থানীয় একটি কলেজে অনার্সে পড়াশোনা করছেন। ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার পুলিশ উপজেলার নোয়াগাঁও গ্রামের নানার বাড়ি থেকে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করেছে। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার ইষ্ট গ্রামে। তার বাবা আব্দুল সালাম একজন মাছ ব্যবসায়ী।

জানা গেছে, আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন। ফেইসবুকে হুইপের মেয়ের সঙ্গেও তিনি ওই পরিচয়ে প্রেমের ফাঁদ পাতেন। একপর্যায়ে বিষয়টি যৌন হয়রানির পর্যায়ে গেলে বিষয়টি পরিবারের সদস্যদের অবহিত করা হয়।

এ ঘটনায় বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া। বৃহস্পতিবার আকতারকে ব্রাহ্মণবাড়িয়ার বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন বলে জানান কসবা থানার ওসি আসাদুল ইসলাম।

ওসি আরও বলেন, ফোনে হুইপের মেয়েকে ওই প্রতারক উত্ত্যেক্ত করতো বলে প্রমাণ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও উল্লেখ করেন তিনি।


ঢাকা, ২৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।