‘মিন্নি আমার ছেলের হত্যার সঙ্গে জড়িত, তাকে গ্রেফতার করুন’


Published: 2019-07-13 22:00:33 BdST, Updated: 2019-08-17 17:29:20 BdST

বরগুনা লাইভ: বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকণ্ডে জড়িত থাকার অভিযোগে এবার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতারের দাবি উঠেছে। নিহত রিফাত শরীফের বাবা আঃ হালিম দুলাল শরীফ এবার মিন্নিকে গ্রেফতারের দাবি জানিয়েছেন। শনিবার রাতে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি ওই দাবি করেন। এতে উপস্থিত ছিলেন আঃ হালিম দুলাল শরীফ, তার বড় ভাই আঃ আজিজ শরীফ, এবং মেঝ ভাই আ: ছালাম শরীফ।

সংবাদ সম্মেলনে দুলাল শরীফ তার পুত্রবধূ মিন্নির বিরুদ্ধে ১০ দফার অভিযোগ উত্থাপন করেন। পাশাপাশি রিফাত শরীফ হত্যা মামলার স্বাক্ষী মিন্নির বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা জারির আবেদন করেন।

তিনি বলেন, মিন্নি রিফাত শরীফকে বিযের আগে নয়ন বন্ডকে বিয়ের বিষয়টি গোপন রেখেছিল। মিন্নির নয়ন বন্ডের বাড়িতে আসা যাওয়া করত, ঘটনার সাথে সে জড়িত। ঘটনার দিন সে কোন ক্রমেই রিফাতকে রক্ষার চেষ্টা করেনি বরং রিফাত শরিফ হত্যাকাণ্ডে সহযোগিতা করে। তিনি অভিযোগ করেন, মিন্নি রিফাত আহত হলে তাকে নিয়ে চিকিৎসার জন্য বরিশালে যাননি, সে রিফাতকে বাঁচানোর চেষ্টার চেয়ে নিজেকে নিয়েই ব্যাস্ত ছিল।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারী কলেজের প্রধান গেটে প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নয়ন বন্ড ইতিমধ্যে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।