স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক


Published: 2019-07-07 19:52:48 BdST, Updated: 2019-08-22 22:40:07 BdST

লাইভ প্রতিবেদকঃ একজন স্কুল শিক্ষক। যার হাতধরে মানুষ হয় ছাত্র-ছাত্রী। আবার এই শিক্ষক এর লালসার শিকার হচ্ছে অনেক ছাত্রী। নাটোরের লালপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আব্দুল হালিম দুলাল নামে স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটক আব্দুল হালিম শিক্ষক উপজেলার কুজিপুকুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি উপজেলার অর্জুনপুর গ্রামের বাসিন্দা। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল আটকের এ সত্যতা নিশ্চিত করে ক্যাম্পাসলাইভকে বলেন, বিদ্যালয় চলাকালীন শ্রেণিকক্ষের মধ্যে কুজিপুকুর গ্রামের ৫ম শ্রেণি এক ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানসমূহে অনুভূতি সৃষ্টির মাধ্যমে যৌন নির্যাতনের চেষ্টা করেন ওই শিক্ষক। ছাত্রীর চিৎকার করায় অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এসে শিক্ষকে আটকে রেখে থানায় খবর দেয়। পুলিশ স্কুলে এসে অভিযুক্ত শিক্ষক দুলালকে আটক করে থানায় নিয়ে যায়।

থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষক আব্দুল হালিম দুলালকে আটক করে থানায় নিয়ে আসে। শিক্ষক দুলাল কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।