ফেসবুকে ছাত্রীদের উত্ত্যক্ত করায় ঢাবি ছাত্রকে পুলিশে সোপর্দ


Published: 2019-07-06 21:08:57 BdST, Updated: 2019-12-10 16:45:46 BdST

ঢাবি লাইভ: ছাত্রীদের উত্ত্যক্ত করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে ওই ছাত্রকে থানায় সোপর্দ করা হয়।

জানা গেছে, শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র থেকে তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়। আটক শিক্ষার্থীর নাম আব্দুল ওয়াহেদ। তিনি আরবি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র। ওয়াহেদ বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত স্ট্যাটাস দিতেন। ধর্মীয় স্পর্শকাতর বিষয় নিয়েও মন্তব্য করতেন। এ ছাড়া ছাত্রীদের ম্যাসেঞ্জারে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ বার্তা দিতেন। মানসিকভাবে বিপর্যস্ত ওয়াহেদ আত্মহত্যা করারও হুমকি দিতেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. একেএম গোলাম রাব্বানী জানান, ‘অভিযুক্ত শিক্ষার্থী বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের বিব্রত করতো। এর আগেও সে ফেসবুকে নানা ধরনের বিতর্কিত স্ট্যাটাস দিয়েছিল। আজ কয়েকজন শিক্ষার্থী তাকে ধরে মারধর করতে চায়। তখন আমরা প্রক্টরিয়াল বডির মাধ্যমে তাকে থানায় দিয়েছি। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

ভুক্তভোগী আইন বিভাগের ২য় বর্ষের এক ছাত্রী অভিযোগ করে বলেন,, রাতের বেলা ওয়াহেদ বিভিন্ন বাজে মন্তব্য করে তাকেসহ অনেককে উত্ত্যক্ত করতো। মূলত এসব কারণেই তাকে পুলিশে দেয়া হয়েছে।


ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।