ছাত্রীনিবাস থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার


Published: 2019-07-06 19:40:25 BdST, Updated: 2019-07-22 04:02:50 BdST

শেরপুর লাইভ: শেরপুরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুসকা আয়াত বন্ধনের (১৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের নবম শ্রেণিতে পড়াশোনা করতো। পরিবারের দাবি এটা আত্মহত্যা নয়, তাকে হত্যা করা হয়েছে।

জানা গেছে, শনিবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্ব ছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুল মৃধার মেয়ে। ওই ছাত্রীর নিজ কক্ষে গালায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখে অন্য এক ছাত্রী চিৎকার দেয়। এসময় স্কুল কর্তৃপক্ষ এসে ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে গিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনাটিকে আত্মহত্যা বলে মানতে নারাজ নিহতের পরিবারের লোকজন। তাদের দাবি কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

নিহতের ফুপু ও শ্রীবরদী উপজেলা আনসার-ভিডিপি’র সহকারী অফিসার রওশন আরা জানান, আমার ভাতিজি বন্ধন সঙ্গে শুক্রবার তার বাবা দেখা করেছেন। আমি মনে করি কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে কথা বলা উচিত বলে মনে করি। আমরা বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি। ময়না-তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।