‌‌‍‍‌‍‍"ওসি আত্নগোপনে থাকায় তাকে গ্রেপ্তারে দেরি হচ্ছে"


Published: 2019-06-15 17:10:29 BdST, Updated: 2019-07-24 00:24:11 BdST

লাইভ প্রতিবেদকঃ ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেরনর ব্যাপারে সোচ্চার প্রশাসন। সোচ্চার দেশবাসি। আমরাও যে কোন মূল্যে হোক তার গ্রেফতার চাই। এটা এখন গণ দাবী। একথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন আইনের চোখ ফাঁকি দিয়ে কোথায় বসে থাকবেন। তাকে আইনের কাছে ধরা দিতেই হবে।

আজ শনিবার জাতীয় জাদুঘরে ‘তারুণ্য কথা’ নামের একটি সংগঠনের চিত্রকর্ম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি এই বিষয়ে কোন ছাড় দেয়া হবে না বলে স্পস্ট করেই জানান।

সাংবাদিকরা এসময় ওসি মোয়াজ্জেমকে গ্রেপ্তারে বিলম্বের কারণ জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: মোয়াজ্জেম আত্নগোপনে থাকায় তাকে গ্রেপ্তারে দেরি হচ্ছে। যেকোন সময় তাকে গ্রেপ্তার করা হতে পারে।

গ্রেপ্তারে বিলম্ব হওয়ার পেছনে পুলিশের কোনো গাফিলতি আছে কি না? এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: এতে পুলিশের কোনো গাফিলতি নেই।

এছাড়া মালিবাগ ও গুলিস্তানে পুলিশের ওপর ঘটনার তদন্তের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন: এই ঘটনার তদন্ত আমরা গুছিয়ে এনেছি, শিগগিরই এ ব্যাপারে সবাইকে জানানো হবে। তিনি বলেন, আমরা আইনের শাসন চাই। আর এই আইনের কাছে সকলেই সমান।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।