একি করলেন কবি রবীন্দ্র গোপ, তরুণীসহ আপত্তিকর পরিবেশে...


Published: 2019-06-13 20:41:45 BdST, Updated: 2019-07-24 00:21:25 BdST

নারায়ণগঞ্জ লাইভঃ এবার কবি আর কোথায় পালাবেন। যাবেন কোথায়? চারদিকে জনতার উঁকি ঝুঁকি। তিনি সুযোগ পেলেই তরুণীদের ডেকে নিতেন সরকারী বাংলোয়। ফুর্তি আর মাস্তিতে বেশ পটু এই কবি। তার নাম রবীন্দ্র গোপ। বয়স ৬০ পেরিয়ে গেছে তার ময়ে অথবা নাতনী বয়সী অর্থাৎ ২০ থেকে ২৫-২৬ বয়সের তরুণীরা তার পছন্দের। চাকরী, সিনেমা, নাটকসহ বিভিন্ন কাজের অফার দিয়ে সম্পর্ক করে এভাবেই তিনি কুকর্ম চালিয়ে যাচ্ছিলেন।

এবার এক সুন্দরী তরুণীর (২৬) সঙ্গে সরকারি বাংলোতে আপত্তিকর কার্যকলাপের সময় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপকে আটক করেছে স্থানীয়রা। পরে পুলিশে সোপর্দ করা হয় তাকে।

স্থানীয়রা জানান, জাদুঘরের ভেতরে ডাকবাংলোর একটি কক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে হাতেনাতে আটক করা হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তরুণীসহ কবি রবীন্দ্র গোপ আটক

 

এসব বিষয়ে সোনারগাঁ থানা ওসি) মো. মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপ ডাকবাংলোতে এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় এলাকাবাসী আটক করে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে তাদের থানায় নিয়ে আসা হয়। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কবি রবীন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও অসামাজিক কার্যকলাপের অভিযোগ ছিল। তিনি দায়িত্ব পালনকালে তার অফিসের পেছনে একটা বেডরুম তৈরি করেন। যেখানে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করতেন।

সোনারগাঁ থানার ওসি (অপারেশন) আলমগীর হোসেন বলেন, সরকারি বাংলাতে নারীকে এনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রবীন্দ্র গোপকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেন তারা। ঘটনাস্থলে গিয়ে এক নারীসহ তাকে আটক করা হয়। বর্তমানে তারা থানায় আছেন।

পুলিশ জানায়, চলতি বছরের ১৭ মে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। কয়েক দফা চুক্তির মেয়াদ বাড়িয়ে ১০ বছর ধরে জাদুঘরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। এ সময় সরকারি বাংলোতে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এমনকি মেয়াদ শেষ হওয়ার পরও তার বিরুদ্ধে সরকারি বাড়ি দখল করে থাকারও অভিযোগ আছে।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।