বুয়েট ছাত্রলীগের সাবেক সভপতির ঝুলন্ত লাশ উদ্ধার


Published: 2019-06-04 23:59:47 BdST, Updated: 2019-09-16 13:01:18 BdST

 

বুয়েট লাইভ: নিজ বাসাতেই লাশ মিলল ছাত্রলীগের এক নেতার। রাজধানীর এলিফেন্ট রোড এলাকার একটি বাসা থেকে মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের সাবেক এক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এনিয়ে রয়েছে নানা রহস্য।

তাঁর নাম শুভ্র জ্যোতি টিকাদার। শুভ্র বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি। এনিয়ে নানান রহস্য সৃস্টি হয়েছে।

নিউমার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার বলেন, সোমবার দিবাগত রাতে শুভ্রর সঙ্গে তাঁর স্ত্রী নাদিয়া বিনতে রউফের কথাকাটাকাটি হয়। এরপর শুভ্র তাঁর নিজের কক্ষের দরজা বন্ধ করে দেন।

ওই সময় শুভ্রর স্ত্রী নাদিয়া পাশের কক্ষে চলে যান। মঙ্গলবার দুপুরে শুভ্র তাঁর কক্ষের দরজা না খোলায় আরেকটি চাবি দিয়ে দরজা খুলে শুভ্রকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর স্ত্রী।

পরে পাশের ভবনে বসবাসকারী শুভ্রর বাবা নন্দদুলাল টিকাদারকে ফোনে ঘটনাটি জানান নাদিয়া। শুভ্রর বাবা এসে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নামান।

শুভ্র ও তাঁর স্ত্রী দুজনই বুয়েট থেকে পাস করেন। শুভ্র ব্যবসা ও তাঁর স্ত্রী চাকরি করতেন। এ ঘটনায় শুভ্রর বাবা বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

এসআই আলমগীর বলেন, ঢাকা মেডিকেল কলেজে ময়নাতদন্তের পর শুভ্রর লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই মৃত্যু নানা গুঞ্জন রয়েছে।

ঢাকা, ৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।