নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তোলপাড়


Published: 2019-06-03 19:16:26 BdST, Updated: 2019-09-16 12:56:22 BdST

স্পোর্টস লাইভঃ দুনিয়া জুড়ে তোলপাড় চলছে। যেন তেন কোন ঘটনা নয়। একজন সেলিব্রেটি খেলোয়ারের বিরুদ্ধে এবার উঠেছে ধর্ষণের অভিযোগ। বিশেষজ্ঞরা বলছেন এটা কি সত্যি অভিযোগ নাকি তার বিরোধীদের মুখ চালনো প্রচারণা এনিয়ে চলছে নানান হিসাব-নিকাশ।

এদিকে কোপা আমেরিকা শুরু হচ্ছে ১৫ জুন থেকে। তার আগেই এবারের আসরের স্বাগতিক ব্রাজিল শিবিরে নাটকের শেষ নেই। গেল সপ্তাহে সাম্বা স্কোয়াডের অধিনায়কের দায়িত্ব কেড়ে নেয়া হয়েছে নেইমারের।

এরপর নতুন করে ইনজুরিতে পড়ার সংবাদ আসে ২৭ বছর বয়সী এই তারকার। এবার ভয়ঙ্কর এক অভিযোগ তার বিপক্ষে। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে ৷ এবার নেইমারকে প্রমান করতে হবে তিনি ভাল মানুষ নাকি ধর্ষক।

মে মাসে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি হোটেলে মদপান করে এক নারীকে ধর্ষণ করেন নেইমার। এমটাই দাবি করেছেন ওই নারী। তাকে ঘিরে দুনিয়া জুড়ে চলছে নানান কহিনী নানান মন্তব্য।

শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে অভিযোগটি জমা পড়ে ৷ ঘটনাটি ঘটে ১৫ মে, প্যারিসের সময় রাত ৮টার দিকে ৷ এখবর দিয়েছে সংবাদ সংস্থা এপি।

ব্রাজিলের গণমাধ্যমগুলো জানায়, চলতি বছরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামের মাধ্যমে দু’জনের ঘনিষ্ঠতা হয়। প্যারিসের প্লেনের টিকিট বুক করে দেন নেইমারের এক বন্ধু৷ সেখানেই প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) তারকার সঙ্গে ওই নারীর দেখা হয়।

ইউওএল নামে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমের কাছে নেইমারের বিরুদ্ধে অভিযোগের কাগজটিও এসেছে। জানা গেছে, হোটেল কক্ষে মদ পান করে জোরপূর্বক ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন নেইমার।

ওই ধর্ষণ ঘটনার দুই দিনের মাথায় ওই নারী ফ্রান্স ত্যাগ করলেও ভয়ে পুলিশে অভিযোগ করেননি বলে জানানো হয়। শেষ পর্যন্ত শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই নারী।

নেইমারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া পাওয়া না গেলেও মুখ খুলেছেন তার এজেন্টের দায়িত্বে থাকা বাবা ৷ ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে নেইমার সিনিয়র জানিয়েছেন, ‘নেইমার কঠিন সময়ের মধ্যে যাচ্ছে৷ তবে আমরা এখনও সত্যটা জানতে পারিনি ৷

তার ওয়াটসঅ্যাপ মেসেজ দেখলে ওই নরীর সঙ্গে সম্পর্কটা বোঝা যাবে। আমি জানি তার বিরুদ্ধে অনেক অভিযোগই ওঠে৷ কিন্তু আমি আমার ছেলেকেও ভালো করে চিনি ৷ আমরা সবাই চাই সত্যটা সামনে আসুক।

এই মুহূর্তে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত কোপার জন্য জাতীয় দলের সঙ্গে নিজেকে তৈরি করছেন নেইমার। সাও পাওলোয় মাঠে টুর্নামেন্টের প্রথম ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দলটি।

যদিও এখন সবার নেশা একটাই কেবল নেইমার নয় সকলেরই নেশা বিশ্বকাপের দিকে।

ঢাকা, ৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।