নুসরাত হত্যা মামলা নারী নির্যাতন দমন ট্রাইব্যুনালে হস্তান্তর


Published: 2019-05-30 19:25:03 BdST, Updated: 2019-09-17 05:02:26 BdST

লাইভ প্রতিবেদক: ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বৃহস্পতিবার ফেনীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে অভিযুক্ত সকল আসামীকে হাজির করা হয়।

বৃহস্পতিবার মামলা শুনানির জন্য অভিযোগপত্রভুক্ত ১৬ আসামিসহ এ মামলায় মোট গ্রেপ্তার ২১ জনকে আদালতে হাজির করা হয়। উপস্থিত ছিলেন বাদীও।

সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্রুনালে মামলাটি প্রেরণ করেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আগামী ১০জুন মামলাটির পরবর্তী শুনানির দিন ধার্য করেছে।

ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিমের সোনাগাজী আমলি আদালতের বিচারক মো. জাকির হোসাইন মামলাটি ফেনীর নারী ও নিযাতন দমন বিশেষ ট্রাইবুনালে হস্তান্তরের আদেশ দেন। এছাড়া আগামী ১০ জুন মামলার পরবর্তী শুনানির দিনও তিনি ঠিক করে দেন। ওই দিন অভিযোগপত্রের ওপর শুনানি হবে।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।