যৌতুক নির্যাতনের মামলায় কলেজ শিক্ষক কারাগারে


Published: 2019-05-29 15:46:34 BdST, Updated: 2019-08-18 03:24:22 BdST

শেরপুর লাইভঃ শেরপুরে যৌতুক নির্যাতনের মামলায় রুহুল আমিন (৫০) নামে এক কলেজ শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান আসামী রুহুল আমিনের করা জামিন আবেদনের বিষয়ে উভয় পক্ষের শুনানী শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রহুল আমিন নকলা উপজেলার ইশিবপুর গ্রামের মৃত আব্দুল বারেকের পুত্র ও স্থানীয় চন্দ্রকোনা কলেজের বিজ্ঞান বিভাগের প্রভাষক।

জানা যায়, ৫ লক্ষ টাকার যৌতুক আদায়ে ব্যর্থ হয়ে চলতি বছরের ৮ জানুয়ারি বিকেলে শেরপুর শহরের গৃর্দানারায়ণপুরস্থ ভাড়াটে বাসায় দুগ্ধপোষ্য শিশু সন্তানকে নিয়ে বসবাসকারী দ্বিতীয় স্ত্রী জান্নাতুল মাহাবুব জেমি (২৪) কে প্রথম স্ত্রী নুরেজা আক্তার নিমি (৪৫) এর সহায়তায় মারপিটে রক্তাক্ত করে পাষন্ড স্বামী রুহুল আমিন।

পরে হাসপাতালে চিকিৎসা গ্রহণের পর ওই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শেরপুর সদর থানায় স্বামী-সতীনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রেকর্ড হয়। এরপর তারা দু’জনই উচ্চ আদালত থেকে অন্তবর্তীকালীন জামিন নিয়ে আসেন। ইতোমধ্যে ওই মামলায় রুহুল আমিনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল হয়েছে এবং সেইসাথে শেষ হয়েছে উচ্চ আদালতের অন্তবর্তীকালীন জামিনের মেয়াদ।

এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, নানা অভিযোগে কলেজ শিক্ষক রুহুল আমিন বেশ কিছুদিন যাবত সাময়িক বরখাস্ত রয়েছেন।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।