ভিপি নুরের অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, মালিক আ'লীগ নেতা!


Published: 2019-05-27 00:20:36 BdST, Updated: 2019-10-24 08:33:40 BdST

লাইভ প্রতিবেদক : বগুড়ায় ছাত্রলীগের হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ফেরার পথে দুর্ঘটনায় পড়েছেন। তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে। তবে এঘটনায় হতাহতের ঘটনা ঘটেনি। ওই ট্রাকের মালিক আওয়ামী লীগ নেতা। বিষয়টি ইচ্ছাকৃত কিনা এনিয়ে সন্দেহ পোষণ করেছেন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষযদের নেতারা। রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান তিনি। ট্রাকটির নম্বর হলো ঢাকা মেট্রো-উ ১৪-৩০৯৪।

এর আগে রোববার বিকালে ইফতার মাহফিলে যোগ দিতে বগুড়ায় গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ভিপি নুরুল হক। হামলায় ভিপি নুরসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। তারা স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নেয়ার পর অ্যাম্বুলেন্সে করে ঢাকার পথে রওনা দেন। কিন্তু বগুড়া থেকে ফেরার পথে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সকে পাশ থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। ওই অ্যাম্বুলেন্সে নুর ছাড়াও ফারুক হাসান, রাতুলসহ কয়েকজন ছিলেন।
গাড়িতে ধাক্কা দেয়ার পর ট্রাকের চালককে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার একপর্যায়ে জানা যায়, ট্রাকটির মালিক বগুড়ার স্থানীয় আওয়ামী লীগ নেতা। পরে ট্রাকটি আটকে রেখে চালককে নিয়ে বঙ্গবন্ধু সেতুন নেতাকর্মীরা।

এদিকে অ্যাম্বুলেন্সে ধাক্কার বিষয়টি নিয়ে সন্দেহ পোষণ করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতারা। যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান বলেন, ভিপি নুর এম্বুলেন্স করে বগুড়া থেকে ঢাকা আসার পথে এইমাত্র ট্রাকের সাথে এম্বুলেন্সের সংঘর্ষ। এটা কি হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত নয়? এমন প্রশ্ন রাখেন তিনি।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।