ফাগুন হত্যাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ


Published: 2019-05-25 14:59:25 BdST, Updated: 2019-12-11 15:00:28 BdST

লাইভ প্রতিবেদক: অনলাইন পত্রিকা প্রিয় ডট কমের সহ সম্পাদক এহসান রেজা ফাগুনের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবীতে শেরপুরে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৫ মে শনিবার শেরপুর প্রেসক্লাবের আয়োজনে শহরের থানা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা, বাংলাদেশ মানবাধিকার কমিশন, সৃষ্টি হিউম্যান রাইটস, শেরপুর কলেজ ডিবেটিং ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মানববন্ধনে বক্তারা দ্রæত সময়ের মধ্যে তরুণ সাংবাদিক ফাগুনের হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবী জানান।

নিহত সাংবাদিক এহসান রেজা ফাগুন, শেরপুরে কর্মরত এনটিভির সাংবাদিক কাকন রেজার বড় ছেলে। গত ২১ মে অনলাইন পোর্টাল জাগোনিউজে নিয়োগ পরীক্ষা দিয়ে শেরপুরে ফেরার পথে ট্রেনে দুর্বৃত্তের হাতে নিহত হন তিনি। পরে জামালপুরে রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওইদিনই ময়নাতদন্ত শেষে অজ্ঞাত মরদেহ হিসেবে আঞ্জুমান মুফিদুলের মাধ্যমে কবর দেয়ার সময় তার পরিচয় সনাক্ত করে তার পরিবার।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।