ধর্ষণে ব্যর্থ হয়ে ছাত্রীকে কামড়ে দিল বখাটে!


Published: 2019-05-09 21:42:56 BdST, Updated: 2019-05-23 03:22:41 BdST

বরগুনা লাইভ: বাড়িতে ঢুকে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে কামড়ে দিয়েছে বখাটে যুবক। এসময় বাধা দিতে যাওয়ায় ওই ছাত্রীর মাকেও কামড়ে দিয়েছে ওই যুবক। ক্ষতবিক্ষত শরীরে ওই ছাত্রী ও তার মা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এব্যাপারে বরগুনা নারী ও শিশু নির্যাতন মন ট্রাইব্যুনালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাথরঘাটা উপজেলার দক্ষিণ পাথরঘাটা গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে তানভীরের নামে একটি মামলা করেছেন। ওই ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান বৃহস্পতিবার মামলাটি গ্রহন করে পাথরঘাটা উপজেলা পরিষরে মহিলা ভাইস চেয়ারম্যানকে সাত দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

বাদীর মামলার অভিযোগ থেকে জানা যায়, তার মেয়ে পাথরঘাটা একটি বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করে। প্রতিবেশী তানভীর তাকে বিয়ে করা প্রস্তাব দেয়। এনিয়ে ছাত্রীর বাবা আসামি তানভীরের বাবা সেলিমের কাছে নালিশ দেন। এতে তানভীর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার হুমকি দেয়।

শনিবার বিকালে বাদীর বাড়িতে কেউ না থাকার সুযোগে তানভীর বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই ছাত্রী বাধা দিলে তানভীর তাকে কামড় দিয়ে শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করে। স্কুল ছাত্রীর মা পাশের বাড়ী থেকে এসে দেখে তানভীর তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করছে। এসময় তিনি জুতা দিয়ে তানভীরকে পেটাতে শুরু করলে তানভীর তার বাঁ হাতে কামড় দিয়ে পালিয়ে যায়।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।