শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট, প্রধান শিক্ষক আটক


Published: 2019-05-08 17:31:26 BdST, Updated: 2019-05-22 01:08:03 BdST

লাইভ প্রতিবেদক: পড়া না পারায় শিক্ষকের বেত্রাঘাতে রিফাত মিয়া নামে এক ছাত্রের চোখ নষ্ট হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বেত্রাঘাতের ঘটনায় প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ১০ এপ্রিল নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রিফাত মিয়া ক্লাসে পড়া না পারার কারণে বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক মো. জাবেদ মিয়া তাকে বেত্রাঘাত করে। এ সময় রিফাতে বাম চোখে বেতের আঘাত রাগে। পরে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। রিফাতের চোখ ভালো হওয়ার সম্ভাবনা খুব কম বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ ঘটনায় রিফাতের বাবা সিজিল মিয়া অভিযুক্ত শিক্ষক মো. জাবেদ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলামের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

 

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।