ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় নিক্ষেপ!


Published: 2019-05-04 21:57:52 BdST, Updated: 2019-07-19 08:25:11 BdST

লাইভ প্রতিবেদক: সেই নোয়াখালীতেই আবার ধর্ষণের ঘটনা ঘটেছে। এবার ওই জেলার কোম্পানীগঞ্জে নাজমুন নাহার ঝুমুর নামে এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের পর ওই ছাত্রীকে ডোবায় নিক্ষেপ করা হয়।

ওই ছাত্রী ঝড়ের মধ্যে আম কুড়াতে গিয়ে লালসার শিকার হয়। সকাল সাড়ে ৯টার দিকে লুৎফুর নাহার মনি বাড়ির পার্শ্বে মহিষের ডগির পার্শ্ববর্তী ডোবায় ডুবন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়।ওই ছাত্রী চরকাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আলামের বাপের বাড়ির আবু হানিফের মেয়ে। সে সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

কোম্পানীগঞ্জ থানার ওসি জানান, প্রাথমিক আলামতে দেখে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় ফেলে দেওয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান হাজী শফি উল্যাহ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।