ছাত্রীকে ধর্ষণের সময় আপত্তিকর অবস্থায় ‘বয়ফ্রেন্ড’ আটক!


Published: 2019-04-22 21:06:52 BdST, Updated: 2019-07-17 19:30:50 BdST

নোয়াখালী লাইভ : ডেটিংয়ে নিয়ে এবার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। এক পর্যায়ে ওই ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন আপত্তিকর অবস্থায় ওই কথিত বয়ফ্রেন্ডকে আটক করে পুলিশে দিয়েছে। নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে এমন ঘটনা ঘটেছে।

আটক নূর উদ্দিন হৃদয়কে সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে। সে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাতওয়ালা টেন্ডল বাড়ির জয়নাল আবেদীনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে বিরাহীমপুর এলাকা থেকে ওই ছাত্রী ও তার কথিত প্রেমিক হৃদয়কে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় লোকজন। পরে তাদের পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

অভিযোগে ভিকটিম উলে­খ করেন, বিরাহীমপুরে বোনের বাড়ীতে আসা যাওয়ার মধ্যে হৃদয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রোববার রাতে হৃদয় তাকে বাড়ির পাশের একটি বাগানে ডেকে নেয়। পরে বিয়ের কথা বলে হৃদয় তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে হৃদয়কে আটক করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।