বারাতের রাতে নামাজ থেকে ডেকে নিয়ে ছাত্রকে হত্যা!


Published: 2019-04-22 19:51:26 BdST, Updated: 2019-05-19 17:10:50 BdST

কুমিল্লা লাইভ : শবে বারাতে নামাজের সময় মসজিদ থেকে ডেকে নিয়ে মোমতাহিন হাসান মিরন নামে এক ছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার রাতে কুমিল্লা নগরীর নজরুল এভিনিউ এলাকার মদিনা মসজিদের সামনে ওই ঘটনা ঘটে। মিরন কুমিল্লা মডার্ণ হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র এবং নগরীর ঝাউতলা এলাকার সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, কিছুদিন আগে মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে সহপাঠীরা তাকে কয়েকবার হত্যার হুমকি দেয়। রোববার শবে বরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠীরা মসজিদ থেকে ডেকে নিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে আদরের ছেলেকে হারিয়ে শোকে পাথর মা নুসরাত জাহান জানান, রাত ৮টর দিকে নামাজ পড়ার জন্য ঘর থেকে বেরিয়ে যান মোমতাহিন। ১০দিকে আমার ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানতে পারি।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, একটি অনুষ্ঠানে বসা নিয়ে ঝগড়ার সূত্র ধরেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ওই ছাত্রের চাচা কামরুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।