ভিডিও দেখিয়ে বারবার ধর্ষণ, আত্মহত্যার চেষ্টা ছাত্রীর!


Published: 2019-04-20 13:27:00 BdST, Updated: 2019-07-18 17:56:09 BdST

ময়মনসিংহ লাইভ: ছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে বখাটে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ করে ওই বখাটে। সর্বশেষ বৃহস্পতিবার সেই ভিডিও ফেরত দেয়ার কথা বলে তাকে নির্জন স্থানে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণের চেষ্টা চালায়। ওই অপমান সইতে না পেরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে ওই ছাত্রী। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ে।

পুলিশ জানায়, নবম শ্রেণীর ওই ছাত্রীকে একই গ্রামের জুয়েল মাঝির বখাটে ছেলে হৃদয় বাড়িতে একা পেয়ে সম্প্রতি ধর্ষণ করে। এ সময় বন্ধুদের দিয়ে মোবাইলে ভিডিও ধারণ করায় সে। পরে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে বখাটে হৃদয় স্কুলছাত্রীর বাবা-মাকে ধর্ষণের ভিডিও চিত্র দেখিয়ে ঘটনাটি নিয়ে চুপ থাকতে বলে।

বৃহস্পতিবার সকালে আপত্তিকর ভিডিওটি ফেরত দেয়ার কথা বলে বখাটে হৃদয় ও তার বন্ধু রাসেলসহ তিন যুবক স্কুলছাত্রীকে ফুসলিয়ে ছয়বাড়িয়া গ্রামের আতকা বিলের পাশে নির্জন স্থানে নিয়ে যায়। এসময় ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বন্ধুদের নিয়ে তাকে গণধর্ষণের চেষ্টা চালায়। স্কুলছাত্রীর চিৎকারে জনৈক কৃষক এগিয়ে এলে বখাটে হৃদয় ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এই অপমান সইতে না পেরে স্কুলছাত্রী দুপুরে বাড়ি ফিরে বিষপান করে। বাড়ির লোকজন তাকে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত স্কুলছাত্রীর বাবা শুক্রবার বিকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গফরগাঁও থানায় মামলা করেছেন।


ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।