সিনেমার নায়িকা বানানোর কথা বলে ছাত্রীকে ৩ মাস ধর্ষণ!


Published: 2019-04-15 16:28:21 BdST, Updated: 2019-06-19 01:36:48 BdST

টাঙ্গাইল লাইভ: সিনেমার নায়িকা বানানোর কথা বলে অপহৃত এক ছাত্রীকে আটকে রেখে প্রায় তিন মাস ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি টের পেয়ে অভিযুক্ত যুবককে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।

ফারুক শিকদার নামে ওই যুবকের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারীর মাইটকুমরা গ্রামে। টাঙ্গাইলের গোপালপুরে ভোলারপাড়ায় জনতা ওই ছাত্রীকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত যুবককে পিটিয়ে পুলিশের হাতে তুলে ধরা হয়। সোমবার ওই ছাত্রীর বাবার মায়ের করা মামলায় ফারুক শিকারকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারি সকালে গোপালপুর সরকারি কলেজে স্থানীয় সাংসদের সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রাস্তা থেকে মাইক্রোবাসে তুলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নিয়ে যায় ফারুক। সেখানে একটি বাসায় আটকে রেখে সিনেমার নায়িকা বানানোর কথা বলে প্রায় তিনমাস ওই ছাত্রীকে ধর্ষণ করে ফারুক।

এদিকে ওই ছাত্রীর বোন কৌশলে মোবাইলে যোগাযোগ করে রবিবার তারে গোপালপুরের ভোলারপাড়া গ্রামে নিয়ে আসে। এ সুযোগে স্থানীয়রা ওই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়।

গোপালপুর থানার ওসি হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন আইন মামলায় আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে উলে­খ করেন তিনি।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।