জবিতে ছাত্রলীগের অস্ত্রসহ গ্রেপ্তার ২


Published: 2019-02-19 20:09:21 BdST, Updated: 2019-05-27 17:59:54 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা করেছে পুলিশ প্রশাসন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার দিন বেলা ১২টায় পদপ্রত্যাশী আরেকটি গ্রুপ ক্যাম্পাসে প্রবেশ করলেই বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দুগ্রুপের সংঘর্ষ শুরু হয়।

জানা গেছে, চারজনের নাম উল্লেখ করে মামলা দিয়েছে কোতয়ালী থানা পুলিশ। আসামীরা হচ্ছে, জবি ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি তরিকুল ইসলামের একান্ত আস্থাভাজন কর্মী তরিকুল ইসলাম রিমন অরফে ছোট তরিকুল, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের একান্ত আস্থাভাজন কর্মী কামরুল ইসলাম, বিদ্রোহী গ্রুপের ছাত্রলীগ নেতা হাসান আহমেদ খান ও অপরজন ছাত্রলীগের স্থগিত কমিটির সহ সভাপতি আশরাফুল ইসলাম টিটন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, কোতয়ালী থানার উপ পরিদশর্ক খালিদ শেখ বাদী হয়ে মামলাটি করেন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগিতায় ক্যাম্পাসে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই মামলায় মঙ্গলবার ২ ছাত্রলীগ কর্মীকে অস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, জবি বাংলা বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী নাঈম আল অদম্য, রসায়ন বিভাগের ১৩তম ব্যাচের আবু সায়েম। এ সময় লাটি, লোহার রডসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। এরা ছাত্রলীগের সক্রিয় কর্মী।


ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।