আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১


Published: 2019-02-17 20:14:53 BdST, Updated: 2019-03-25 00:28:16 BdST

যশোর লাইভ: আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল বারিক (৪৫) নিহত হয়েছেন। একই ঘটনায় তার সহোদর আনিছুর রহমান (৪০) মারাত্মক আহত হয়েছেন। যশোর জেলার চৌগাছা উপজেলার ফলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে রবিবার সকাল সাড়ে দশটায় সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আবদুল বারিক ওই গ্রামের আজিজুর রহমানের পুত্র ও স্থানীয় ৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) এসএম আকিকুল ইসলাম বলেন, নিহত ও হামলাকারীদের বিরুদ্ধে পরস্পর বিরোধী একাধিক মামলা রয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগের আহব্বায়ক ও চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় বলেন, হামলাকারীরা গত জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন আওয়ামী লীগে যোগদান করেছিল। নিহত বারিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীর গ্রুপের লোক বলে স্থানীয়রা দাবি করেন। আর হামলাকারীরা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিব গ্রুপের ক্যাডার।

নিহতের ভাই আবুল বাশার সাংবাদিকদের জানান, তার দুইভাই আবদুল বারিক ও আনিছুর রহমান আজ সকালে নিজেদের একটি পুকুরে মাছ ধরছিলেন। এ সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী নান্নু, জুলু, আরিফসহ ৫-৬ জন সেখানে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বারিক ও তার ভাই আনিছুরকে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়।

হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সুরাইয়া পারভীন জানান, হাসপাতালে আনার আগেই আবদুল বারিকের মৃত্যু হয়েছে। আর আনিছুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। তিনি জানান নিহত ও আহত উভয়ের শরীরের একাধিক স্থানে দেশীয় অস্ত্রদিয়ে আঘাত করা হয়েছে।

 


ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।