অপহরণের পর হত্যা, শিশুর লাশ খেলো শিয়াল-কুকুর


Published: 2019-01-20 17:49:47 BdST, Updated: 2019-04-23 08:37:53 BdST

লাইভ প্রতিবেদক: মুক্তিপণের দাবিতে অপহৃত সাত বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে দুর্বৃত্তরা। শিয়াল-কুকুরে খাওয়া শিশুটির মরদেহ উদ্ধার করে র‌্যাব-৪।মানিকগঞ্জের সাটুরিয়ায় এ ঘটনা ঘটে। রবিবার সকালে দুজনকে আটক করা হয়েছে।

র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করেবলেন, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে খেলার সময় জালসুকা গ্রামের সামছুল ইসলামের একমাত্র সন্তান জোবায়ের ইসলাম নিখোঁজ হয়। পরে মোবাইল ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

পরিবারের পক্ষ থেকে বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলে সামছুল ইসলামের প্রতিবেশী মহিদুল ইসলাম ও উজ্জলকে আটক করে র‌্যাব। তাদের স্বীকারোক্তিতেই সকালে বাড়ির পাশের একটি লেবু বাগান থেকে শ্বাসরোধে হত্যা করা জোবায়েরের মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির শরীরের বিভিন্ন অংশ শিয়াল-কুকুরে খাওয়ার কারণে আলাদা হয়ে গেছে।

সাটুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।

 


ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।