ফ্ল্যাটে ঢুকে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা, মারধর!


Published: 2018-12-01 23:58:28 BdST, Updated: 2018-12-11 02:31:20 BdST

বরগুনা লাইভ : ফ্ল্যাটে ঢুকে ফিল্মি স্টাইলে প্রকাশ্যে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণের চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এসময় বাধা পেয়ে ওই ছাত্রীর মায়ের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়। পিটিয়ে আহত করা হয় ৫ জনকে। ওই ঘটনায় বেতাগী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার শাহ আলম খলিফা রুবেলের নেতৃত্বে কতিপয় যুবক বরগুনার বেতাগী শহরের স্টেশন রোডস্থ খান মঞ্জিলের দ্বিতীয় তলায় ঢুকে। এসময় ভাড়াটিয়া খান প্যাথলজির মালিকের বাসায় প্রবেশ করে তার মেয়ে গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে অপহণের চেষ্টা করে। এই সময় বাসার লোকজন চিৎকার দিলে পাশের ফ্লাটে অবস্থিত খান প্যাথলজির স্টাফরা ছুটে আসে। অপহরনকারীরা তাদেরকেও পিটিয়ে আহত করে। হামলায় গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, তার মাসহ রফিকুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকসহ ৫ জন আহত হন। পরে আশেপাশে লোকজন জমে গেলে অপহরনকারীরা পালিয়ে যায়।

বেতাগী থানার ওসি মো: কামরুজ্জামান মিয়া বলেন, মামলা হয়েছে, তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উলে­খ করেন তিনি।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।