ফেসবুক হ্যাক করার অভিযোগে কলেজ ছাত্র আটক


Published: 2018-11-29 20:28:05 BdST, Updated: 2018-12-11 00:14:57 BdST

লাইভ প্রতিবেদক: ফেসবুক হ্যাক করে টাকা দাবির অভিযোগে কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। আটক ওই ছাত্রের নাম মো. খালেদ মাহমুদ (১৮)। সে একজন পেশাদারকে হ্যাকার বলে দাবি করেছেন পুলিশ প্রশাসন।

জানা গেছে, আটক খালেদা মাহমুদ চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ব্যবসা শিক্ষা শাখায় এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। বৃহস্পতিবার নগরীর কোতোয়ালী থানার নিউমার্কেট মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রায় দুই সপ্তাহ আগে খালেদ এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে আইডি ফিরিয়ে দিতে তার কাছে প্রথমে ৫০ হাজার ও পরে ২০ হাজার টাকা দাবি করেন। ১ ডিসেম্বরের মধ্যে টাকা না দিলে কিশোরীর ফেসবুকে দেওয়া ছবি ও ভিডিও ফটোশপের মাধ্যমে বিকৃত করে অশ্লীলভাবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় খালেদ। কিশোরীর কাছ থেকে অভিযোগ পেয়ে খালেদকে গ্রেফতার করা হয়। তারা বাবা প্রবাসী। তাদের বাড়ি লোহাগাড়া উপজেলায়।

 

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।