ইডেন কলেজের প্রফেসর হত্যা মামলার দুই আসামিকে মৃত্যুদণ্ড


Published: 2018-11-29 19:34:01 BdST, Updated: 2018-12-11 00:14:04 BdST

লাইভ প্রতিবেদক: ইডেন কলেজের প্রফেসর আলী হোসেন মালিক হত্যা মামলার দুই আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুই বছর আগের এ হত্যা মামলার রায় ঘোষণা করেন বিজ্ঞ আদালত। ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক আল মামুন এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা গেছে, মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গৃহপরিচারক সায়েদ ফকির ওরফে সাইফুল এবং মো. সুজন রায়ের সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায়ে মৃত্যুদণ্ডের পাশাপাশি একটি ধারায় ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে আসামিদের। হত্যায় জড়িত থাকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার আরেক আসামি গাড়িচালক মাসুদ মল্লিককে বিচারক খালাস দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ১১ অক্টোবর বনানী ডিওএইচএসের এক বাসায় খুন হন আলী হোসেন। হাত-পা বেঁধে ছুরি মেরে তাকে হত্যা করা হয়। ঘটনার পর আলী হোসেনের ছেলে মো. সেয়াম মালিক ভাষানটেক থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্তে নেমে র‌্যাব আলী হোসেনের কর্মচারী সাইফুল ও সুজনকে ১ লাখ ২৭ হাজার ৮৩২ টাকাসহ গ্রেপ্তার করে।

 

 

 

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।