প্রেমের প্রস্তাবে নাখোশ, ছাত্রীকে গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে!


Published: 2018-11-24 19:24:47 BdST, Updated: 2018-12-11 03:04:53 BdST

রংপুর লাইভ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। এসময় ওই ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। ওই অভিযোগের ভিত্তিতে দুই যুবককে পুলিশ গ্রেফতার করেছে।পীরগঞ্জ উপজেলার কাশিপুর গ্রাম থেকে তারে গ্রেফতার করে শনিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ওই ছাত্রী এবার জেএসসি পরীক্ষা দিয়েছে। গত ১৫ নভেম্বর মধ্য রাতে ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় টুকুরিয়া ইউনিয়নের কাশিপুর গ্রামের ফুল বাবু, কামরুল হাসান ও আবু রায়হান মিয়া। পরে বাড়ির পাশেই একটি কলাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণের সময় ওই দৃশ্য ভিডিও করে। পাশাপাশি ঘটনাটি প্রকাশ করলে প্রাণনাশের হুমকি দেয়ায় ওই ছাত্রী ঢাকায় তার বাবা-মা’র কাছে চলে যায়।

এদিকে ঘটনার সময় ফুলবাবুর মোবাইলে ফোনে ধারনকৃত ভিডিওটি একাধিক মোবাইলে ছড়িয়ে পড়লে পুলিশের কাছে এব্যাপারে অভিযোগ আসে। বৃহষ্পতিবার রাতে পুলিশ ভিডিওর সুত্র ধরে কামরুল হাসান ও রায়হান মিয়াকে গ্রেফতার করে। ওসি সরেস চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পানলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।