যেভাবে নিহত হলো ছাত্রলীগ নেতা


Published: 2018-11-21 15:25:50 BdST, Updated: 2018-12-11 02:31:26 BdST

মেহেরপুর লাইভ: ছাত্রলীগ নেতার মৃত্যুকে ঘিরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবার, দল ও স্বজনরা কিছুতেই মেনে নিতে পারছেন না এই অকালমৃত্যু। পরিবার দাবি করছে এই মৃত্যুর পিছনে কারও হাত থাকতে পারে। তারা উচ্চপর্যায়ের তদন্ত দাবি করছেন। বলছেন, মাটি ভর্তি ট্রাক্টরটি এভাবে চাপ দিতে পারে এটা তাদের বিশ্বাস হয় না। তারা এ হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত দাবি করছেন।

জানা গেছে, মেহেরপুর মুজিবনগর উপজেলার সোনাপুর-মাঝপাড়া সড়কে মাটি বোঝাই ট্রাক্টরের চাপায় সুইট হোসেন (২১) নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৮ টার দিকে ওই ঘটনা ঘটে। নিহত সুইট হোসেন মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের মাঝপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে ও বাগোয়ান ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুইট হোসেন মোটর সাইকেলযোগে মুজিবনগর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাটি বোঝায় একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তার ধারের প্রাচীরের সাথে ধাক্কা খান। দ্রুত তাকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন।

এবিষয়ে জানতে চাইলে মুজিবনগর থানার ওসি আবুল হাশেম বলেন, চালক পালিয়ে গেলেও পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি আটক করে থানায় নিয়েছে। দুর্ঘটনার বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

 

 

ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।