নেত্রকোনায় বিএনপি ও ছাত্রদলের ৩১ নেতাকর্মী গ্রেফতার


Published: 2018-10-11 16:48:35 BdST, Updated: 2018-12-12 20:53:49 BdST

নেত্রকোনা লাইভ: নেত্রকোনা জেলার বিভিন্ন স্থাানে বিশেষ অভিযান চালিয়ে যুবদলের সিনিয়র সহ-সভাপতি ওয়ারেস উদ্দিন ফারাস, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্না, সাবেক ছাত্রনেতা নুরুদ্দীন রানা মাখন, ছাত্রদল নেতা আসিফসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে নেত্রকোনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ড্যাব নেতা প্রফেসর ডা: আনোয়ারুল হক জানান, ২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলার রায়কে ঘিরে পুলিশ বিএনপি যুবদল ছাত্রদল নেতাকর্মীদের বাসায় বাসায় হানা দিয়ে যুবদল নেতা ওয়ারেছ, স্বেচ্ছাসেবক দল নেতা মুন্নাসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এসময় তিনি নেতাকর্মীদের গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, বিএনপি যুবদল ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার একাধিক মামলা থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

 


ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।