‘‘খালেদা-তারেকের নাম না বলায় আমার বিরুদ্ধে সাজা’’


Published: 2018-10-10 23:22:20 BdST, Updated: 2018-12-13 19:46:44 BdST

লাইভ প্রতিবেদক: আমাকে সাজা দেয়া হয়েছে তাতে কোন দু:খ নেই। কিন্তু অসত্য আর মিথ্যা বলাতে পারেনি। ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় শুনার পর মৃত্যুদন্ড প্রাপ্ত বিএনপি-জামায়াত জোট সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর এসব কথা বলেন।

তিনি বলেন এই মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নাম না বলায় তাকে এ মামলায় আসামি করা হয়েছে।

আজ নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের পাশে বিশেষ আদালতে রায় ঘোষণার আগে লুৎফুজ্জামান বাবরকে কড়া নিরাপত্তায় আদালতে নিয়ে আসা হয়।

রায়ের সময় তিনি কাটগড়ায় ছিলেন। রায়ের পর তিনি বলেন, এই মামলায় খালেদা জিয়া ও তারেকের নাম না বলায় আমাকে জড়ানো হয়েছে।

তিনি আরো বলেন, আমাকে মিথ্যা অভিযোগে সাজা দেয়া হয়েছে। যারা মিথ্যা অভিযোগে আমাকে সাজা দিয়েছে তাদের বিচার আল্লাহ একদিন করবেন।

প্রসঙ্গত, ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদন্ড ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন।

মামলার অন্য আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।

 


ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।