প্রধানমন্ত্রীর ফ্লাইটে মাদকসেবী নারী ক্রু, তারপর...


Published: 2018-09-24 17:12:49 BdST, Updated: 2018-12-14 16:46:00 BdST

লাইভ প্রতিবেদক: এবার নতুন ভাবে প্রতারনা করার তথ্য মিলেছে। ত্য গোপন করে বেশ কিছুদিন ধরেই তিনি ইন্টারন্যাশনাল ফ্লাইটে ক্রু হিসেবে কাজ করে চলেছেন তিনি। তবে অনেকেই বলেছেন ভিন্ন কথা। উপর মহলকে ম্যানেজ করেই তিনি এসব করে বেড়াচ্ছেন। বিমান বাংলাদেশের ওই ক্রু এর নাম মাসুমা মুফতি।

তবে যাই করুক তার শেষ রক্ষা হয়নি। এবার খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন ফ্লাইটের আগে ডোপ টেস্টে পজিটিভ হওয়ার তথ্য গোপন করায় মাসুমা মুফতি নামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক নারী ক্রু-কে গ্রাউন্ডেড করেছে কর্তৃপক্ষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক কেক কাটা অনুষ্ঠানে আলোচিত সেই মুফতি

 

এই কাজে পরোক্ষ সহায়তার কারণে সুপারভাইজার নুরুজ্জামান রঞ্জুকে কেবল মাত্র শোকজ করা হয়েছে। কর্তৃপক্ষকে না জানিয়ে ফ্লাইটে ডিউটি পরিবর্তন করার মতো দৃষ্টতা দেখিয়েছেন তিনি। এনিয়ে এয়ারপোর্টে তোলপাড় চলছে। নানান সমালোচনা করছেন অনেকেই। বলছেন এটা কোন ভাবেই মেনে নেয়া যায় না।

এ ব্যাপারে বিমানের ব্যবস্থাপনা পরিচালক এ এম মোসাদ্দিক আহমদ বলেন, বিমানের আইন অনুযায়ী একজনকে শোকজ ও আরেকজনকে গ্রাউন্ডেড করা হয়েছে। আমরা বিষয়টি দেখছি।

প্রসঙ্গত, জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডন যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রয়েছে তার সফর সঙ্গীরাও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন ফ্লাইটের ক্রু মাসুমা মুফতি

জানাগেছে সেখান থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে প্রধানমন্ত্রী তার সফরসঙ্গীদের নিয়ে নিউজার্সির নিউইয়র্ক লিবার্টি ইন্টারন্যাশনাল বিমানবন্দরে স্থানীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে পৌঁছান।

প্রধানমন্ত্রীর লন্ডন ফ্লাইটের আগ মুহূর্তে কেবিন ক্রু মাসুমা মুফতির ডোপ টেস্টে পজিটিভ হওয়ার তথ্য গোপন করায় এই শাস্তি দিয়েছে বিমান কর্তৃপক্ষ। বিষয়টি নিয়ে তুমুল আলোচনা চলছে। কেন, কতদিন যাবত এসব করে আসছে সেই বিষয়টিও এখন সকলের মুখে মুখে।


একটি সূত্র জানায় মাসুমা দীর্ঘদিন ধরেই নেশাগ্রস্ত। বিমানের অনেকেই বিষয়টি জানতেন। কিন্তু তিনি উপরের কর্তাদের ম্যানেজ করে চলতেন। তাই সহজেই ধরা পড়েনি।

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।