প্রেমের ফাঁদ: প্রতারণা চক্রের নারী সহ গ্রেপ্তার ৮


Published: 2018-09-22 18:33:44 BdST, Updated: 2018-12-11 13:25:06 BdST

লাইভ প্রতিবেদক: প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগে ৪ নারী সহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। লোকজনকে বেকায়দায় ফেলে আসামিরা অর্থ আদায় করতেন বলে অভিযোগ পাওয়া গেছে প্রতারণা চক্রের বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছেন, নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয় এলাকাং শিউলী ম্যানসনের চতুর্থতলায় ভাড়া থাকার সময় মঙ্গলপুর এক ব্যক্তিকে এমন ফাঁদে ফেলে ৫০ হাজার টাকা আদায় করেন আসামিরা। আট লাখ টাকা দাবি করে স্ট্যাম্পে সই নিয়ে ছেড়ে দেন ওই ব্যক্তিকে। এ ব্যাপারেও একটি মামলা থানায় লিপিবদ্ধ রয়েছে।

পুলিশের সূত্রে জানা গেছে, নওগাঁ সদর উপজেলার এক ব্যক্তিকে প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে ফাঁসিয়ে অর্থ আদায়ের কৌশল অবলম্বন করেন আসামিরা। কৌশলে তিনি বিষয়টি থানায় জানালে পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের নির্দেশনায় নওগাঁ সদর মডেল থানার ওসি মো. আবদুল হাইয়ের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ওসি মো. আবদুল হাই জানান, গ্রেপ্তার হওয়া শান্তা খাতুন, নিপা খাতুন, সন্ধ্যা খাতুন ও রিয়া খাতুন কোনো ব্যক্তিকে লক্ষ্যবস্তু করে মোবাইল ফোন নম্বর সংগ্রহ করেন। পরে তাদের প্রেমের প্রস্তাব দিয়ে বাড়িতে ডাকেন।

বাড়িতে এনে ঘরের দরজা বন্ধ করে দেওয়া হয়। আর তাদের পুরুষ সহযোগীদের ফোন করে জানিয়ে দেন তারা। তারা এসে দরজা নক করে ভেতরে প্রবেশ করেন। তাঁদের অপ্রস্তুত অবস্থায় ছবি তোলেন আসামিরা। ছবি ফেসবুকে বা নানাভাবে প্রকাশ করার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায় করেন।

গত বৃহস্পতিবার গভীর রাতে ল্যাবজোন ডায়াগনস্টিক সেন্টারের সহকারী পরিচালক ময়নুল হোসেনের অভিযোগের ভিত্তিতে নওগাঁ শহরের পার-নওগাঁ (দক্ষিণপাড়া) এলাকার একটি বাড়ি থেকে আটজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন, পার-নওগাঁ দক্ষিণপাড়া এলাকার মোসা. শান্তা খাতুন (৩০), মোসা. নিপা খাতুন (৩২) ও মোসা. সন্ধ্যা খাতুন (১৯), বগুড়া জেলাধীন আদমদিঘী থানার কেল্লা গ্রামের মোসা. রিয়া খাতুন, সদর উপজেলার ফতেপুর গ্রামের হারুন মন্ডল (৩৬), মো. আরিফ হোসেন (২৫), নুর ইসলাম নোবেল (২০) এবং মো. আশিক (১৯)।

 

 

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।