ডাকাতের হাতে সেনা কর্মকর্তা নিহত


Published: 2018-08-19 15:31:02 BdST, Updated: 2018-09-23 19:04:26 BdST

লাইভ প্রতিবেদক: ঝিনাইদহে ডাকাতের হতে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। নিহত সাইফুল ইসলাম টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরের ল্যান্স কর্পোরাল কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন। ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাফিজ উদ্দীন হাবুর ছেলে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বংকিরা গ্রামের পুলিশ ফাড়ির অনতিদুরে হাওনঘাটা নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মধ্যরাতে জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে। রাতেই অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে নিহত পিতা হাফিজুদ্দিন বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা করেন।

নিহতর ছোট ভাই নৌবাহিনীর সদস্য মনিরুল ইসলাম বলেন, শনিবার রাতে তারা বদরগঞ্জ বাজার থেকে সাইফুলের শ্বশুর ছামছুল ইসলামকে সঙ্গে নিয়ে তিনজন এক মটরসাইকেলে নিজ গ্রামে ফিরছিলো।

তারা বাড়ির কাছাকাছি হাওনঘাটা মাঠের মধ্যে পৌঁছালে ৬-৭ জনের ডাকাতদল জাম গাছ কেটে রাস্তায় ফেলে গতিরোধ করে। এ সময় ডাকাতদলের সঙ্গে সাইফুলের বাদানুবাদের এক পর্যায়ে তারা প্রথমে তাকে হাতে ও পরে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিন্স তাবে মৃত ঘোষনা করেন। ডা. প্রিন্স জানান, অনেক আগেই রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

 

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।