শিক্ষা অফিসের সহকারীর সঙ্গে আপত্তিকর শিক্ষিকা!


Published: 2018-06-19 20:28:14 BdST, Updated: 2018-09-24 22:12:29 BdST

খুলনা লাইভ: শিক্ষা অফিসের অফিস সহকারির সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন এক শিক্ষিকা। ওই শিক্ষিকার বাড়ি থেকে তাদের আটক করে পুলিশে দিয়েছে জনতা। এনিয়ে তোলপাড় চলছে এলকায়। খুলনার পাইকগাছা পৌরসভার ৫নং ওয়ার্ডেরঘটনা এটি। আটক অফিস সহকারী আইয়ুব আলী কয়রা থানার নাকশা গ্রামের বাসিন্দা ও জনৈক শিক্ষিকা উপজেলার একটি কিন্ডার গার্টেনের শিক্ষকতা করেন।

জানা গেছে, গত রোববার উপজেলা শিক্ষা অফিসের প্রধান অফিস সহকারী আইয়ুব আলী ওই শিক্ষিকার বাড়িতে গিয়ে তার সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হন। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশের এসআই লিটন বিশ্বাস ও শরিফুল ইসলাম তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় নিয়ে যান। মঙ্গলবার এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। প্রধান অফিস সহকারী আইয়ুব আলী জানান, যে ঘটনা ঘটে গেছে তা নিয়ে আর কথা বলার কোন প্রয়োজন মনে করছি না।

 

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।