চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ইমাম গ্রেফতার


Published: 2018-06-08 19:48:14 BdST, Updated: 2018-06-20 17:07:52 BdST

কিশোরগঞ্জ লাইভ: আইয়ামে জাহেলিয়াত যুগকেও হার মানিয়েছে এই ঘটনা। ছি! এমন যদি হয় সমাজের চিত্র তাহলে সাধারণ মানুষ বিশ্বাসের ঝুড়ি কোথায় রাখবে? এজন্য কি সমাজ ব্যবস্থাপনা দায়ি নাকি আমাদের নৈতিক শিক্ষার অভাব। এমনটাই সন্দেহের মধ্যে কাটাতে হচ্ছে দেশের নারী সমাজকে।

জান গেছে, কিশোরগঞ্জের হোসেনপুরে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে আবু বক্কর সিদ্দিক নামে এক মসজিদের ইমাম। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ওই স্কুলছাত্রী আম কুড়াতে মসজিদের পাশের একটি আম গাছতলায় যায়। এ সময় সুযোগ বুঝে ওই ইমাম তাকে জোরপূর্বক মসজিদের বাথরুমে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষণের ঘটনায় মসজিদের ওই ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই ছাত্রী তার পরিবারের লোকজনকে ধর্ষণের ঘটনা জানায়। পরে তার বাবা বৃহস্পতিবার রাতে হোসেনপুর থানায় একটি মামলা করেন।

এএসপি আরাফাতুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, ধর্ষিতার বাবার করা মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ রাতেই ধর্ষক সিদ্দিককে গ্রেফতার করা হয়েছে। পরে অভিযুক্ত সিদ্দিককে আদলতে প্রেরণ করা হয়।

 

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।