প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবরুদ্ধ যে ভাবে


Published: 2016-11-27 17:20:51 BdST, Updated: 2019-09-16 02:46:28 BdST


 


বগুড়া লাইভ: প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবরুদ্ধ। এ নিয়ে গোটা এলাকায় হৈচৈ শুরু হয়েছে। প্রেমিকার দাবী দাওয়া মেনে নেয়ার প্রস্তাবও দেয়া হয়েছে প্রেমিকের পরিবারকে। বগুড়ার নন্দীগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি এসে প্রেমিকা অবরুদ্ধ হবার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার ২নং নন্দীগ্রাম ইউনিয়নের শিমলা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হারুন অর রশিদ (২২) রংপুর জেলার পীরগঞ্জের এক তরুনীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই প্রেম দিনে দিনে আরো গভীরে পৌঁছে যায়।

পরে তরুনী গতকাল শনিবার রাত ৮টার দিকে শীতের ঘনকুয়াশা উপেক্ষা করে প্রেমিকের বাড়ির সামনে এসে অবস্থান নেয়। কিন্তু প্রেমিক তাকে মেনে নিতে অপারগতা প্রকাশ করে। এতে সে হতভম্ভ হয়ে যায়।

এরপর হারুন অর রশিদের চাচা মোশাররফ হোসেনের বাড়িতে ওই তরুনীকে অবরুদ্ধ করে রাখা হয়। গণমাধ্যম কর্মীরা ওই তরুনীর সাথে কথা বলার চেষ্টা করলে হারুনের চাচা মকবুল হোসেন তাতে বাঁধা দেন।

তিনি বলেন, বিকেল ৪টায় ইউএনও সাহেব এসে সমাধান করে দিবে। এর আগে কাউকে দেখা করা বা কথা বলতে দেয়া যাবেনা।
এনিয়ে এলাকায় নানান গুঞ্জন চলছে। কিন্তু প্রেমিকা তার সিদ্ধান্তে অনঢ়। কিছুই বিয়ে ছাড়া অন্য কোন পথে সমাধান মেনে নিবে না বলে সাফ জানিয়ে দিয়েছে।

 

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।