প্রশ্ন ফাঁসে জড়িত ড্যাফোডিলের শিক্ষার্থী আটক


Published: 2018-02-12 15:03:50 BdST, Updated: 2018-08-16 11:51:12 BdST

ড্যাফোডিল লাইভ: প্রশ্ন ফাঁসে জড়িত থাকার অভিযোগে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। পূর্ব রাজাবাজারের আরবিএন হোস্টেল থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। গ্রেপ্তারকৃত মো. আনিছুর রহমান (২০) ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী। র‌্যাবের কর্মকর্তারা এই তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত শিক্ষার্থী আনিছুর রহমান শনিবার রাত সাড়ে ৯টায় রাজধানীর পূর্ব রাজাবাজার আরবিএন হোস্টেল থেকে মো. আনিছুর রহমানকে গ্রেপ্তার করা হয়। সে ড্যাফোডিল ইউনিভার্সিটি, ধানমন্ডি শাখায় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ের ১ম বর্ষের শিক্ষার্থী।

র‌্যাব জানায়, আনিছুর হোস্টেলে বসে হোয়াটস অ্যাপ ও ফেসবুকের মিসাইল গ্রুপ ও আইসিটি গ্রুপে যুক্ত হয়। পরবর্তীতে মিসাইল গ্রুপের এডমিনের মাধ্যমে প্রশ্নসংগ্রহ করে পরীক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে অর্থ গ্রহণ করে প্রশ্নপত্র পাঠিয়ে দেওয়ার কাজ করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত এই তরুণ র‌্যাবকে জানায়, ইতিপূর্বে তারা বিভিন্ন পরীক্ষায় একই ভাবে প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে বিভিন্ন পরীক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়েছেন।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফিরোজ কাউছার জানান, তার দেওয়া তথ্য যাচাই-বাছাইয়ের ভিত্তিতে এই চক্রের সঙ্গে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 


ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।