প্রশ্নসহ পরীক্ষার্থীর মা আটক


Published: 2018-02-10 09:45:23 BdST, Updated: 2018-10-17 09:53:56 BdST

স্পোর্টস লাইভ: রাজশাহীতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) গণিত পরীক্ষার প্রশ্নপত্রসহ এক পরীক্ষার্থীর মাকে আটক করে থানায় দেওয়া হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ওই নারীকে আটক করে অন্য পরীক্ষার্থীর অভিভাবকরা। রাজশাহীর পিএন সরকারি গার্লস স্কুলে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে শনিবার ফাঁস হওয়া প্রশ্ন নিয়েই তিনি কেন্দ্রে এসেছিলেন। তবে পুলিশ বলছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সত্যতা পেলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অন্যথায় জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়েও দেওয়া হতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে এক নারী রাজশাহী পিএন সরকারি গার্লস স্কুলের পাশে গিয়ে বসেন। এক পর্যায়ে ওই নারী মোবাইল ফোনে এসএসসি গণিত পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে সেগুলোর উত্তর কাগজে লিখছিলেন।

এ সময় পিএন সরকারি গার্লস স্কুল কেন্দ্রে আসা অন্য অভিভাবকরা ওই নারীর কাছে বিষয়টি জানতে চান। কিন্তু তিনি কৌশলে সেখান থেকে সরে পড়ার চেষ্টা করেন। পরে অভিভাবকরা ওই নারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ এ বিষয়ে বলেন, প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে পিএন স্কুলে আসা অভিভাবকরা এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে। তবে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। পরীক্ষার প্রশ্নপত্র পেলে তার সঙ্গে মিলিয়ে দেখা হবে।

এর পরই বিষয়টি নিয়ে সঠিক করে কিছু বলা যাবে। এর আগে তার নাম-পরিচয়ও বলা যাবে না বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 


ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।