শেরপুরে মোবাইলে উত্তর পত্রসহ প্রশ্ন ফাঁস, আটক-১


Published: 2018-02-10 15:19:44 BdST, Updated: 2018-02-24 23:59:37 BdST

শেরপুর লাইভ: মডেল গার্লস ইনস্টিটিউট এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে গনিত পরীক্ষার প্রশ্ন ও উত্তর পত্রসহ সোলাইমান হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। আটকৃত সোলাইমান শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের লছমানপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে। সোলাইমান এসএসসি পাশ করে বেকার রয়েছে।

জানাগেছে, শনিবার সকালে বেলা সাড়ে ১১টায় শেরপুর মডেল গাল্স ইনস্টিটিউট পরীক্ষা কেন্দ্রের সামনে কর্তব্যরত পুলিশ সদস্য প্রথমে সোলাইমান মোবাইল থেকে উত্তর পত্র বের করে আশাপাশে সরবরাহ করতে দেখে বিষয়টি কেন্দ্রে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানায়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হানুজ্জামান কেন্দ্রের বাইরের ওই যুবককে চ্যালেঞ্জ করে তার মোবাইল থেকে গনিত এমসিকিউ ‘খ’ সেট প্রশ্ন এবং এর উত্তর পত্র বের করে। পরে ওই প্রশ্ন ও উত্তরপত্র কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষার প্রশ্নের সাথে হুবহু মিলে যাওয়ায় তাকে আটক করে যথাযত আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়ে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়। প্রশ্নের বিষয়ে সোলাইমান জানায়, তার মোবাইলের ম্যাসেঞ্জারে নাজমুল নামের এক বন্ধু ওই প্রশ্ন এবং উত্তরপত্র পাঠায়।

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত এসআই মোস্তাফিজুর রহমান জানায়, আটককৃত সোলাইমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে এবং এর সাথে আরো যারা জড়িত তাদের ধরতে পুলিশ সচেষ্ট রয়েছে।

 


ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।