গণিতের প্রশ্ন ফাঁস, গ্রেপ্তার ২, পুলিশ ও শিক্ষা কর্মকর্তা আহত


Published: 2018-02-10 07:23:51 BdST, Updated: 2018-10-18 03:35:58 BdST

লাইভ প্রতিবেদক: গণিত পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গণিত প্রশ্নের সাথে মিলিত সমাধানসহ দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার নরসিংদীর বেলাব উপজেলার রাজারবাগ বহুমূখী উচ্চবিদ্যালয় কেন্দ্রের সামনে থেকে স্মার্টফোনে ফাঁস হওয়া প্রশ্ন ও সমাধান নিয়ে পরীক্ষার্থীদের সঙ্গে আলোচনা কালে গ্রেপ্তার করা হয় আনোয়ার ও বেল্লালকে।

আনোয়ার ও বেল্লালকে গ্রেপ্তার করতে গিয়ে পরীক্ষার্থীদের সঙ্গে থাকা লোকজনের আক্রমণের শিকার হয় পুলিশের দুই কর্মকর্তাসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা।

আহত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শহীদ হোসেন ক্যাম্পাসলাইভ২৪ডটকমকে জানান, পরীক্ষা শুরুর আগে কেন্দ্রের সামনে ফাঁস হওয়া প্রশ্ন নিয়ে আলোচনাকালে হাতেনাতে গ্রেপ্তার করতে যায় পুলিশ। এ সময় তারা চড়াও হয় পুলিশের ওপর।

বেলাব থানার ওসি মোহাম্মাদ বদরুল আলম খান বলেন, ‘পুলিশের একজন এস আই মিজান সামান্য আহত হয়েছেন। গ্রেপ্তারকৃতদের বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা বলেন, আমরা ঘটনাটি শুনেছি। আমাদের তদন্ত টিম ঘটনাস্থলে পৌঁছেছে।

 

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।