হোটেলকক্ষে তরুণ-তরুণীর লাশ, পাশে সুইসাইড নোট!


Published: 2018-01-22 03:13:13 BdST, Updated: 2018-05-23 09:08:27 BdST

সিলেট লাইভ : নগরীর সোবহানীঘাটের একটি আবাসিক হোটেল থেকে দুই তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার রাতে হোটেল মেহেরপুরের একটি কক্ষ থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। তরুণের লাশ ঝুলন্ত অবস্থায় এবং তরুণীর লাশ বিছানায় পাওয়া গেছে। এসময় সেখান থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।

হোটেলে ভাড়া নেয়ার সময় তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়েছেন। যদিও এটি সত্য কিনা এনিয়ে রহস্য দেখা দিয়েছে। হোটেলে লেখা নামের সঙ্গে সুইসাইড নোটে লেখা নামের মিল না পাওয়ায় তাদের পরিচয় নিয়ে সন্দিহান পুলিশ। ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যার পর তরুণ আত্মহত্যা করেছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, হোটেলে নিহত তরুণী নাম লেখা হয় রাখি পাল ও তরুণের নাম লেখা হয় মিন্টু দেব। রাখির বাড়ি জৈন্তাপুরে ও মিন্টুর বাড়ি জগন্নাথপুর বলে জানান তিনি। রোববার সকালেই তারা স্বামী স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব বলেন, নিহতদের কক্ষে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। ওই নোটের নামের সাথে হোটেল কক্ষ ভাড়া নেওয়া নামের মিল নেই। ফলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।