সীতাকুণ্ডে স্কুলছাত্রী যেভাবে ধর্ষণ হলো


Published: 2018-01-12 10:51:23 BdST, Updated: 2018-12-11 22:20:14 BdST

চট্টগ্রাম লাইভ: সীতাকুণ্ডে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে আজম (৪০) নামের এক ধর্ষককে গতকাল আটক করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার দুপুর দেড়টার সময় সলিমপুর ইউনিয়নের কালুশাহ গ্রামের জসিম উদ্দিনের ৪র্থ শ্রেণিপড়ুয়া কন্যাকে একই এলাকার ইদ্রিসের পুত্র আজম (৪০) ঘরে কেউ না থাকার সুযোগে প্রবেশ করে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনা কাউকে বললে ধর্ষিতাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।

মেয়েটির মা ঘরে এসে মেয়ের রক্তাক্ত অবস্থা দেখে জিজ্ঞাসা করলে সে মায়ের কাছে তাকে ধর্ষণের বর্ণনা দেয়। পরে আহত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে চমেকে ওসিসিতে ভর্তি করেন।
বর্তমানে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক বলে তার পিতা জানান।

সীতাকুণ্ড থানার এসআই মাহফুজুর রহমান জানান, গতকাল দুপুর ১২টার সময় ধর্ষক আজমকে (৪০) আটক করা হয় এবং এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।