স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১


Published: 2018-01-09 15:09:29 BdST, Updated: 2018-06-25 00:09:37 BdST


লাইভ প্রতিবেদক: স্কুলশিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে মারুফ হোসেন মুন্না (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) সাজ্জাদ রোমন জানান, শনিবার সন্ধ্যায় মৈকুলি এলাকার এক স্কুলশিক্ষার্থীকে তার প্রেমিক শহীদুল ইসলাম তেতলাবো বাজারে এসে দেখা করতে বলেন।

সে কথামতো শিক্ষার্থী দেখা করতে আসলে প্রেমিক শহীদুল ইসলামসহ তার বন্ধু কাউসার, শাওন ও জয় একটি গাড়িতে করে পার্শ্ববর্তী কান্দাপাড়া এলাকার মৃত জাহাঙ্গীরের ছেলে মারুফ হাসান মুন্নার বাড়িতে নিয়ে আটকে রেখে রাতভর পালাক্রমে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় রবিবার রাতে শিক্ষার্থী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে পুলিশ গতকাল সকাল সাড়ে ৯টার দিকে তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকা থেকে মারুফ হাসান মুন্নাকে গ্রেপ্তার করেছেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মুন্না ধর্ষণের দায় স্বীকার করেছেন বলে ইন্সপেক্টর আরো জানান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


দশম শ্রেণির এ স্কুলছাত্রী জানান, গত শনিবার প্রেমিক শহীদুল তাকে তেতলাবো বাজারে এসে দেখা করতে বলেন। পরে সন্ধ্যায় সে শহীদুলের সঙ্গে দেখা করতে আসে। এসময় শহীদুল ও তার সহযোগী কাউসার, জয় ও শাওন একটি গাড়িতে করে তাকে কান্দাপাড়া মারুফ হোসেন মুন্নার বাড়িতে নিয়ে আটকে রাখেন। পরে রাতে তাকে গণধর্ষণ করা হয়।

 

ঢাকা, ৯ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।