ইউএনও কার্যালয়ে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা


Published: 2021-02-24 15:29:11 BdST, Updated: 2021-04-12 03:37:30 BdST

লাইভ প্রতিবেদক: রাঙামাটির বাঘাইছড়ির ইউএনও কার্যালয়ের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্মতার রুমে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউপি মেম্বার পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত যুব সমিতির নেতা।

নিহতে নাম সমর বিজয় চাকমা (৪০)। তিনি উপজেলার রূপকারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য ছিলেন। সমর বিজয় চাকমা জেএসএস (এমএন লারমা) দলের বাঘাইছড়ি উপজেলা শাখার শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, একটি মোটরসাইকেলে তিন সশস্ত্র সন্ত্রাসী ইউএনও কার্যালয়ের সামনে যায়। তাদের একজন সরাসরি অফিসে ঢুকে অতর্কিত সমর বিজয় চাকমাকে লক্ষ্য করে গুলি করে। এর পর তিনজনেই দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

গুলিতে ঘটনাস্থলেই সমর বিজয় মারা যান। ওই সময় তিনি ইউএনও অফিসের উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) অফিসকক্ষে একটি চেয়ারে বসা ছিলেন।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় বিজিবি ও থানা পুলিশ। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম ও থানার ওসি মো. শরীফ উদ্দিন বলেন, তিন সশস্ত্র দুর্বৃত্ত একটি মোটরসাইকেলে ঘটনাস্থলে যায়। এ সময় একজন সরাসরি কার্যালয়ে ঢুকে সমর বিজয় চাকমাকে গুলি করে দ্রুতবেগে পালিয়ে যায়। গুলিতে ঘটনাস্থলেই সমর বিজয় চাকমা মারা যান।

এ ঘটনায় কারা জড়িত তা এখনও জানা যাচ্ছে না। নিহতের মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির বিষয়ে দ্রুত তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।