সাকিবকে হত্যার হুমকি, সেই যুবকের স্ত্রী আটক


Published: 2020-11-17 12:29:48 BdST, Updated: 2021-01-24 15:07:51 BdST

লাইভ প্রতিবেদকঃ ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে চাপাতি দিয়ে গলা কেটে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক যুবক। এ ঘটনায় যুবক মহসিন তালুকদারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা করেছে। উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদি হয়ে জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) এবিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, ‘ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হুমকি প্রদানের বিষয়টি জানার পর থেকেই হুমকিদাতা মহসিনকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য মহসিনের স্ত্রীকে আটক করা হয়েছে।’

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার।

তিনি তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন।

সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।