অস্ত্রের মুখে জিম্মি করে সোনালী ব্যাংক থেকে ৯ লাখ টাকা লুট


Published: 2020-11-15 19:35:09 BdST, Updated: 2021-01-24 14:03:47 BdST

লাইভ প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলাধীন সোনালী ব্যাংকের উথলী শাখায় দিনে-দুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল ব্যাংকের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৯ লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

রোববার (১৫ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

সোনালী ব্যাংকের উথলী শাখার ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিকী জানান, দুপুর সোয়া ১টার দিকে হেলমেট পরিহিত অবস্থায় মোটরসাইকেলযোগে তিনজন এসে ব্যাংকে প্রবেশ করে। এরপর তারা পিস্তল উঁচিয়ে ব্যাংকের দরজা বন্ধ করে দেয়। এবং ব্যাংকের সবার মোবাইল ফোন নিয়ে একটি কক্ষে সবাইকে আটকে রাখে। পরে ব্যাংকের কাউন্টারে থাকা ৯ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) উথলী বিশেষ ক্যাম্পের সদস্য এবং জীবননগর থানা-পুলিশ ঘটনাস্থল ও আশপাশে অভিযান চালায়। এ ঘটনায় বিকেল চারটা পর্যন্ত কাউকে ধরা সম্ভব হয়নি। জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলাম সরেজমিন পরিদর্শন করেছেন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্বৃত্তরা ব্যাংকের পাঁচজন কর্মকর্তা-কর্মচারী, তিনজন প্রহরী ও দুজন গ্রাহককে খেলনা পিস্তল উঁচিয়ে ভয় দেখিয়ে দিনদুপুরে লুট করেছেন। ব্যাংকটি নিরিবিলি এলাকায় অবস্থিত এবং প্রহরীরা নিরস্ত্র হওয়ায় দুর্বৃত্তরা দুপুরের খাওয়ার বিরতির সময়কে কাজে লাগান। তাঁদের ধরতে অভিযান চলছে।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।