কমলনগরে চলো বদলাই ট্রাষ্টের উদ্যোগে শুকনো খাবার বিতরণ


Published: 2020-08-10 12:24:24 BdST, Updated: 2020-09-29 06:35:16 BdST

লাইভ প্রতিবদেকঃ লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় অস্বাভাবিক জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে চলো বদলাই ট্রাষ্ট।

রবিবার (৯ আগস্ট) বিকেলে মাতাব্বর হাট ও সাহেবের হাট মেঘনার উপকূলীয় এলাকায় ৫০ টি পরিবারের মাঝে মুড়ি, চিড়া, বিস্কুট ও খাবার স্যালাইন বিতরণ করেন চলো বদলাই ট্রাষ্টের সদস্যবৃন্দ।

এই সময় উপস্থিত ছিলেন চলো বদলাই ট্রাষ্টের আহবায়ক মোঃ শামীম হোসেন, মোঃ পলাশ আহমেদ, মোঃ সোহাইবুল ইসলাম,মোঃ ইমন,মোঃ মহন হোসাইন, মোঃ জাহিদ হাসান, মোঃ বাশার, মাহবুব আলম ও জাহিদ হাসান তুহিন।

চলো বদলাই ট্রাষ্টের সদস্যবৃন্দ

 

উল্লেখ্য, লক্ষ্মীপুরে অস্বাভাবিক জোয়ারের পানিতে উপকূলীয় ৪০ টি গ্রাম প্লাবিত হওয়ায় পানি বন্দি হয়ে পড়ে উপকূলীয় বাসিন্দারা। জোয়ারের পানি কমলেও তারা ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছে৷ কোথাও এখনো রান্নার চুলোয় আগুন জ্বালানোর উপযোগী হয়নি। কেউবা আবার বিশুদ্ধ পানি এবং নিরাপদ পয়ঃনিষ্কাশনের অসুবিধায় ভুগছেন।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।