জানাজা শেষে বাড়ি ফেরা হলো না কলেজছাত্র দুই বন্ধুর


Published: 2021-01-26 13:24:37 BdST, Updated: 2021-02-25 07:26:45 BdST

লাইভ প্রতিবেদকঃ চাঁদপুরের হাজীগঞ্জে জানাজা শেষে ফেরার পথে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষে প্রাণ হারিয়েছে অনার্স পড়ুয়া দুই শিক্ষার্থীর। এ ঘটনায় অপর আরোহীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

সোমবার (২৬ জানুয়ারি) রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। আহত ইব্রাহীম হোসেন (১৯)। নিহত দুজন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ এর অনার্সের শেষ বর্ষের ছাত্র।

স্থানীয় এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্র জানায়, মোটরসাইকেল চালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল হাসান সবুজ নিহত হয়। পরে ঢাকা নেয়ার পথে আরিফ মারা যায়।

আর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

নিহত সবুজের ভাই রেজাউল করিম শামীম ও নিহত আরিফের বাড়ির বাসিন্দা হাবিব উল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানায় রয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসআই আব্দুস সাত্তারকে পাঠানো হয়। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।